• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

মনির মোল্যা,সালথা (ফরিদপুর) প্রতিনিধি: সালথায় শারমিন আক্তার (২৬) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করে প

শারমিন আক্তার উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের সূজন শরীফের স্ত্রী। শারমিন আক্তার দুই কন্যা সন্তানের জননী। তার বাবার বাড়ি একই ইউনিয়নের লক্ষনদিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, শারমিনের স্বামী সূজন শরীফ পেশায় একজন ভ্যান চালক। অনেক অভাবের সংসার তাদের। স্ত্রী বিভিন্ন সময় বিভিন্ন আবদার করত সূজনের কাছে। হয়তো কোন আবদার রাখতে পারেনি বলেই স্বামীর সাথে অভিমান করে কাউকে কিছু না বলে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এমনটাই ধারনা স্থানীয়দের।

এদিকে শারমিন আক্তারের বাবা মায়ের সাথে কথা বলার চেষ্টা করেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে লক্ষনদিয়া গ্রামের বাসিন্দা ও গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু বলেন, আমি ঢাকায় আছি। শারমিন আক্তার আমার গ্রামের মেয়ে। ওর বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা সেটা আমি বলতে পারছি না।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শারমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

১৪ জানুয়ারি ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১