• ঢাকা
  • বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপাবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক

সঞ্জিব দাস, গলাচিপা, (পটুয়াখালী) প্রতিনিধি।
প্রিয় গলাচিপা উপজেলা বাসীকে পবিত্র মাহে রমজান উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড ।

শুভেচ্ছা বার্তায় তারা জানান, সংযত ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ।পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্ট চিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।
এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যাক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।রমজান মাস হলো বরকতের মাস। কেননা আল্লাহতায়ালা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্য পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।
তারা আরও বলেন, তিনি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীয্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানান।
পাশপাশি বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী, জুম্মা ও তারাবীহর নামাজ সরকারি বিধি নিষেধ মান্য করে প্রয়োজনে ঘরে বসে পালন করার আহবান জানান।
তারা পবিত্র মাহে রমজানে প্রিয় গলাচিপাবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করেন। সেই সাথে সবাইকে তিনি পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১