• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ইতালী প্রবাসী মাসুদকে হত্যাকারীদের দৃষ্টান্তমুলক বিচার হবে -এমপি নিক্সন চৌধুরী

ছবি -ভাঙ্গা পৌরসদরের নওপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে মাসুদের কবর যেয়ারত করছেন এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-১৫/০৪/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, যারাই নির্মম ভাবে ইতালী প্রবাসী মাসুদকে মেরেছে তাদের দৃষ্টান্তমুলক বিচার হবে। হত্যাকারি যতই প্রভাবশালী হোক না কেন সরকার এই হত্যাকান্ডের বিচারে কোন আপোষ করবে না।

বৃহস্পতিবার বিকালে পৌরসদরের নওপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে মাসুদের কবর যেয়ারত শেষে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। কবর যেয়ারত শেষে নিহত মাসুদের বাড়ীতে গিয়ে শোকার্ত্ব পরিবারকে শান্তনা দেন। এসময় শত শত গ্রামবাসি এমপি নিক্সন চৌধুরীর কাছে মাসুদকে হত্যাকারি সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সহযোগীদের ফাসির দাবিতে মিছিল দিতে থাকে। সেসময় এমপি নিক্সন চৌধুরী সকলের উদ্দেশ্যে আরো আপনারা আইনে হাতে তুলে নিবেন না। একটি হত্যাকান্ডের পর ঐ এলাকায় সুযোগ সন্ধানী অনেকেই নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়ে। আপনারা শান্ত থাকুন এই হত্যাকান্ডের বিচারের জন্য সর্বদা আপনাদের পাশে আমি থাকব। নিহত মাসুদের দুটি সন্তান ও স্ত্রী ইতালিতে অবস্থান করছে। আপনারা সবাই এই পরিবারটির জন্য আল্লাহর নিকট দোয়া করবেন।

কবর যেয়ারতের সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, সরকারি কেএম কলেজের সাবেক জিএস লাবলূ মুন্সি, উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির প্রমুখ।

উল্লেখ্য গত মঙ্গলবার রাতে নওপাড়া বাসষ্ট্যান্ডে চায়ের দোকানে ইতালী প্রবাসী মাসুদ মিয়াকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করে এলাকার সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তাদের সহযোগীরা। এরপর হতেই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার রাত হতেই উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হত্যা কান্ড নিয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা হয়েছে। হত্যা কান্ডের পর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সমমনা শত শত গ্রামবাসি ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে। ইতিপুর্বেও বাচ্চু মেম্বারের নামে একাধীক মামলা ভাঙ্গা থানায় রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।