• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনের তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৮ নভেম্বর

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার তিনিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন সদস্য পদে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে শুক্রবার বিকেলে গণ-বিজ্ঞপ্তি জারী করেছেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম। ইউনিয়ন তিনটি হলো- উপজেলার ৩ নং চরভদ্রাসন ইউনিয়ন পরিষদ, ১ নং চরহরিরামপুর ইউনিয়ন পরিষদ ও ৪ নং গাজীরটেক ইউনিয়ন পরিষদ। এদিকে উপজেলার ২ নং চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদের ভৌগলিক সীমানা নিয়ে পাশ্ববর্তী উপজেলার সাথে বিরোধ চলমান থাকায় উক্ত ইউনিয়নের নির্বাচনের ব্যাপারে নির্বাচন কমিশন পরবর্তিতে সিদ্ধান্ত নিবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এ ব্যপারে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বলন, ” উপজেলার ২ নং চরঝাউকান্দা ইউনিয়নের সীমানা বিরোধ চলমান থাকায় উক্ত ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠানের ব্যপারে আপাতত নির্বাচন কমিশন কোনো সিদ্ধান্ত দেন নাই। উক্ত ইউনিয়নের নির্বাচনের অনুষ্ঠানের ব্যপারে ইসি পরবর্তিতে সিদ্ধান্ত দেওয়ার পর পৃথক নির্বাচন অনুষ্ঠিত হবে”।

জানা যায়, উপজেলার অন্য তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারন সদস্য পদে আগামী ১৭ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই, ১১ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ২৮ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।