• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় ফরিদপুর জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ছবিতে ফরিদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান।

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৬/০২/২০২৩

ফরিদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার স্থানীয় প্রশাসন, মুক্তিযোদ্ধা, শিক্ষকমন্ডলী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার দুপুরে ডাঃ কাজী আবু ইউসুফ ষ্টেডিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি সকলের সাথে খোলামেলা আলোচনা করেন। এসময় তিনি বলেন, আগামীতে ভাঙ্গা উপজেলাকে স্মার্ট নগরী হিসাবে গড়ে তুলতে এখন থেকেই সকলকে একযোগে কাজ করে যেতে হবে। ভাঙ্গা উপজেলা ইতিমধ্যে দেশ তথা উপমহাদেশের মধ্যে একটি পরিচিত নাম। এখানে বর্তমান সরকারের উন্নয়নের কারনে মহাকাল গবেষনা কেন্দ্র, মনোরম সুন্দর ভাঙ্গা ফ্লাইওভার, আধুনিক মডেল মসজিদ সহ বিভিন্ন উন্নয়ন দৃশ্যমান। আগামীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দলমত নির্বিশেষ সকলকেই কাজ করতে হবে। সুন্দর পরিবেশে শিক্ষাথর্ীদের পাঠদান, সমাজ থেকে মাদক নিমুর্ল, টেকসই উন্নয়ের দিকে লক্ষ রেখে প্রশাসনকেও তার দায়িত্ব সঠিক ভাবে করতে হবে।
উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিমউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়াারম্যান এস,এম হাবিবুর রহমান, ভাঙ্গা পৌর মেয়র আবু রেজা মোঃ ফয়েজ, উপজেলা সহকারি কমিশনার ভুমি মাহামুদুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।
মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দদের নিয়ে ভাঙ্গা সরকারি কেএম কলেজের শিক্ষাথর্ীদের সাথে মিট দ্য ডিসি অুনষ্ঠানে যোগ দেন। এরপর তিনি উপজেলা ভুমি অফিসে সেবা প্রাথর্ীদের জন্য নব নির্মিত গোল ঘরের উদ্বোধন শেষে ঘারুয়া ও চুমুরদী ইউনিয়নে দুটি গুচ্ছ গ্রামে বসবাসকারীদের জন্য বিভিন্ন কর্মর ও স্বাস্থ্যসেবার মিনি ক্লিনিক উদ্বোধন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।