• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় নানা কর্মসুচীর মধ্যে দিয়ে বিজয় দিবস পালিত

মোঃ রমজান সিকদার,ভাঙ্গা, ফরিদপুর :

সারাদেশের ন্যায় ফরিদপুরের ভাঙ্গায় নানা কর্মসুচীর মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বুধবার সকালে ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে কর্মসুচীতে অংশ নেয়। দিনের প্রথম প্রহরে সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জাতীয় সঙ্গীতের পাশাপাশি পতাকা উত্তোলন করেন।

এরপর তিনি উপজেলা পরিষদ চত্বরে অবস্হিত শহীদ মিনারে পুস্পস্তবক দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এসময় আরো উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান প্রমুখ।

এছাড়াও উপজেলার প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে সকালে পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর স্মৃতিচারন করা হয়।

অপরদিকে মহান বিজয় দিবসকে ভিন্ন আঙ্গিকে পালন করেন মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান গুলে। সকালে ফরিদপুর জেলার শ্রেষ্ট মাদ্রাসা প্রতিষ্ঠান ইকামাতেদ্বীন মডেল কামিল মাদ্রাসায় আয়োজন করা হয় নানা কর্মসুচী। কোরআন শরীফ পাঠ করে জাতীর জনক বঙ্গবন্ধু শেক মজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা হয়। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আবু ইউসুফ মৃধার সভাপতিত্বে অনুষ্টানে রচনা ও কবিতা আবৃত্তির প্রতিযোগিতা করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।