• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ১২

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী
রজশাহী বিভাগের ৮ টি জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৯ জন ও জেলায় ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৮৫৩ জন। গত কয়েকদিনের তুলনায় আবার বেড়েছে করোনা শনাক্তের সংখ্যা কম। তবে এদিন নতুন করে ১ জনের মৃত্যু হয়েছে।

শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার। এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৪৬৪৪ জন, বাঘা উপজেলায় ১৮৭ জন, চারঘাট উপজেলায় ১৭৯ জন, পুঠিয়া উপজেলায় ১৫১ জন, দুর্গাপুর উপজেলায় ৮৬ জন, বাগমারা উপজেলায় ১২২ জন, মোহনপুর উপজেলায় ১৪৯ জন, তানোর উপজেলায় ১২২ জন, পবা উপজেলায় ৩৩৬ জন ও গোদাগাড়ীতে ১৫৪ জন।

জেলার ৯টি উপজেলায় ১৪৮৭ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১২ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৮৫৩ জনে।

এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯৯ জনের। এরমধ্যে ২৪ হাজার ৪৪৫ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৬১৩১ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮২৯ জন, নওগাঁ ১৬৪৭ জন, নাটোর ১২৫৮ জন, জয়পুরহাট ১৩৭৫ জন, বগুড়া জেলায় ১০ হাজার ৫৮ জন, সিরাজগঞ্জ ২৮০৮ জন ও পাবনা জেলায় ১৭৪০ জন।

মৃত্যু হওয়া ৩৯৯ জনের মধ্যে রাজশাহী ৫৫ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৬ জন, নাটোর ১২ জন, জয়পুরহাট ১০ জন, বগুড়া ২৫৩ জন, সিরাজগঞ্জ ১৮ জন ও পাবনায় ১১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৬ হাজার ২৭৫ জন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।