• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর উদয়ন সংঘের মহান বিজয় দিবস পালিত

মহান বিজয় দিবসে বক্তব্য রাখছেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার ও পাশে উপবিষ্ট ফরিদপুর নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস

ফরিদপুর আলিপুর উদয়ন সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস পালন অনুষ্ঠান বুধবার রাতে উদয়ন সংঘের চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় বাসিন্দা মোস্তফা খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝরনা হাসান, হাফিজুল হক পাগলা বাবলু, লাবু খান, মাহফুজুর রহমান ভিকু, মনিরুল ইসলাম মনির, আলী আজগর মানিক, সাকু, মাহফুজুর রহমান হিমেল, রাহাত খান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈয়দ আলী আশরাফ পিয়ার।

অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা সংগ্রামের সকল শহীদদের উদ্দেশ্যে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বক্তারা, মহান স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর অবদান নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আমরা স্বাধীনতা পেতাম না ‌ কিন্তু একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে সারাদেশে যে ঘটনা ঘটিয়ে যাচ্ছেন তারা তার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

বক্তারা মহান মুক্তিযুদ্ধে আলিপুর উদয়ন সংঘের গুরুত্বপূর্ণ অবদান ছিল বলে সভায় জানানো হয়, একই সাথে আলিপুর থেকে সর্বোচ্চ বেশি সংখ্যক মুক্তিযোদ্ধা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে বলে বক্তারা বলেন।

সভায় বিশেষ অতিথির ভাষণে অমিতাভ বোস বলেন আপনারা যে আশা নিয়ে আমাকে মেয়র নির্বাচন করেছেন আমি তা পূরণ করতে সচেষ্ট থাকব। তিনি পৌরসভা থেকে ঘুষ ও দুর্নীতিমুক্ত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর হেলেনা বেগম, মাসুমা বেগম, আফরোজা সুলতানা টুটু। এছাড়া ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান শামীম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সঙ্গীত পরিবেশন করেন পাগলা বাবলু খান। অনুষ্ঠানের শেষ পর্বে ব্যান্ডসঙ্গীত অনুষ্ঠিত হয়। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।