• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গা পৌরসভা ও ৩ ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন পেতে ৩২ জনের আবেদন ফরম সংগ্রহ

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় ৩২ জন সম্ভাব্য প্রার্থী স্থানীয়ভাবে আবেদন ফরম সংগ্রহ করেছে।

উৎসবমুখর পরিবেশে বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত দলটির উপজেলা কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিতারণ করা হয়। বৃহস্পতিবার দিনব্যাপী এসব মনোনয়ন ফরম জমা নেওয়া হবে।

দলীয় সূত্রে জানা গেছে, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র পদে ১১ জন, বুড়াইচ ইউপির চেয়ারম্যান পদে ৮ জন, গোপালপুর ইউপিতে ৭ জন ও আলফাডাঙ্গা সদর ইউপিতে ৬ জন মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, আশরাফ উদ্দীন তাঁরা ও দপ্তর সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

জানা গেছে, আগামী মাসের ২৯ ডিসেম্বর হতে যাওয়া আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও তিন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন পেতে মরিয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের স্থানীয় নেতারা।

আওয়ামী লীগের দূর্গ হিসেবে খ্যাত আলফাডাঙ্গা উপজেলা। তাই আওয়ামী লীগের নির্বাচন প্রতীক নৌকা পেলেই জনপ্রতিনিধি হওয়া যাবে, এমন ভাবনা থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের সংখ্যা বেড়েছে বলে জানা গেছে।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা শামিম আহমাদ জানান, গত ৭ নভেম্বর আলফাডাঙ্গা পৌরসভা ও তিনটি ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী ১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল, ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার ও ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা হতে বিরতিহীনভাবে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএম-এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।