• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
চরভদ্রাসনে ব্যবসায়ীর তেল ও সিসি ক্যামেরা চুরি

মো. মনির হোসেন পিন্টু বিশেষ ,চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃফরিদপুরের চরভদ্রাসনে একটি গোডাউনের সাটারের কয়রা ভেঙে সয়াবিন তেল ও সিসি ক্যামেরা চুরির ঘটনা ঘটেছে। রবিবার (১৩ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

গোডাউনের মালিক দেওয়ান রহমত উল্লাহ(৪৭) জানান, গত রবিবার রাতে উপজেলা সদরের বালিয়া ডাঙ্গী(হিন্দু) গ্রামের রনজিতের মোড়ে আমার গোডাউন তালা দিয়ে আমি ও আমার দোকানের কর্মচারীরা বাড়িতে চলে আসি।

পরের দিন সকালে আমার ছোট ভাই মোস্তফা ও কর্মচারী রবিউল ইসলাম গোডাউনে এসে গোডাউনের সাটারের কয়রা ভাঙা দেখতে পায়।

পরে আমি খবর পেয়ে গোডাউনে এসে ভেতরে ঢুকে গোডাউনের মালামাল এলোমেলো দেখতে পাই।

এসময় দোকানের মালামাল হিসেব করে রুপচাঁদা কোম্পানির ৫ লিটারের ১শ’ ৮০ টি সয়াবিন তেলের বোতল চুরি হয়েছে দেখতে পাই। যার বাজার মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা বলে তিনি জানান।

এছাড়া, অজ্ঞাতনামা চোরেরা এসময় দোকানে নিরাপত্তার জন্য আনুমানিক ১০ হাজার টাকা দিয়ে লাগানো সিসি ক্যামেরা, ডিভিডি ও একটি মনিটর চুরি করে নিয়ে যায় বলে তিনি জানান।

তিনি আরো বলেন, গোডাউনে এতো টাকার মালামাল চুরির ঘটনায় আমি ব্যবসায়ীকভাবে ভিষনভাবে ক্ষতিগ্রস্ত ও সর্বশান্ত হয়ে পড়েছি এবং এঘটনায় চরভদ্রাসন থানায় একটি অভিযোগ করেছি।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মিন্টু মন্ডল জানান, গোডাউনে চুরির ঘটনাটি জেনেছি এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এঘটনায় তদন্ত করে জড়িতদের আটকের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে এই কর্মকর্তা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।