• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে মুশফিকুজ্জামান নিয়াজ নামে এক কলেজ শিক্ষার্থীর ওপর হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শুক্রবার রাতে ওই কলেজ শিক্ষার্থীর মা মুর্শিদা বেগম বাদি হয়ে আলফাডাঙ্গা থানায় অভিযোগ করেছেন। নিয়াজ ঢাকার বাড্ডা টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার পানাইল গ্রামের আরিফুজ্জামান শেখের ছেলে নিয়াজের সাথে একই এলাকার পলাশ তালুকদার ও মামুনের বিরোধ চলছিলো। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার নিয়াজ ইফতার শেষে তার চাচাতো ভাই রাশেদুলের সাথে মধুমতি নদীর বকজুড়ি ঘাটের পশ্চিম পাড়ে ঘুরতে যায়। এসময় পূর্বপরিকল্পিত ভাবে ওত পেতে থাকা ৬-৭ জন একটি দল
তাদেরকে ঘিরে ফেলে। পরে পলাশ তালুকদার, রহমত তালুকদার ও আলামিন তালুকদার হকিস্টিক ও সাইকেলের চেইন দিয়ে নিয়াজকে পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে নিয়াজ মাটিতে পড়ে যায়। এসময় নিয়াজের চাচাতো ভাই রাশেদুলকেও তারা মারপিট করে পালিয়ে যায়। স্থানীয়রা নিয়াজকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে নেয়াজ সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত পলাশ তালুকদারের বক্তব্য জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোনটি বন্ধ করে দেন। পরে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

শুক্রবার রাত ৯টায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, ‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।