• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পাঁচ দোকান পুড়ে ছাই

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপা পৌর এলাকার কলেজ পাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচটি দোকান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় খুচরা গ্যাস বিক্রেতা জাহিদের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে দাবি করে প্রত্যক্ষদর্শীরা।
গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ এবং কলেজপাড়া এলাকার বাসিন্দা মো. ফোরকান কবির জানান, মঙ্গলবার মাগরিবের আজানের পরে হঠাৎ করেই কলেজের পশ্চিম পাশের মার্কেটে খুচরা গ্যাস বিক্রেতা জাহিদের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে চারটি দোকান আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায় এবং সফিক খলিফার মুদি দোকেন আংশিক পুড়ে যায়। আগুন লাগার খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ও স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে বাউফল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে।
এ বিষয় বাউফল থেকে আসা ফায়ার সার্ভিস দলের বাউফলের ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে আমরা গলাচিপার ঘটনাস্থল ছুটে আসি।

এ প্রসঙ্গে গলাচিপা থানার ওসি আর এম শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনার পর পরই পুলিশের একটি দল আগুন নিয়ন্ত্রণের চেষ্টা অব্যাহত রাখে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।