• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
মধুখালী ওয়ালটন প্লাজায় ডিজিটাল ক্যাম্পেইনে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানো মধুখালী মেছরদিয়া ওয়ালটন প্লাজায় শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। প্রতিবারের মতো ক্যাম্পেইনের এই সিজনেও ক্রেতাদের জন্য থাকছে বিশেষ চমক। সিজন-২০ এ ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যানের ক্রেতাদের জন্য ‘ননস্টপ মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা ঘোষণা করেছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ উপহার হিসেবে এই সুবিধা দিচ্ছে ওয়ালটন।
সিজন-২০ চলাকালীন মধুখালী ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং নির্দিষ্ট মডেলের ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১১ টায় ফরিদপুরের মধুখালী ওয়ালটন প্লাজায় ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ উপলক্ষ্যে র্যালী অনুষ্ঠিত হয়। র্যালীটি মধুখালী মেছরদিয়া ওয়ালটন প্লাজা থেকে ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে মধুখালী বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুখালী ওয়ালটন প্লাজার ইনচার্জ বাবুল হোসেন, ওয়ালটন প্লাজার সকল বিক্রয় প্রতিনিধি সহ অনেকে।

সাম্মী
মধুুখালী (ফরিদপুর) প্রতিনিধি
মোবাঃ ০১৯১৩-৮২৯৭৯৮
তাং-১৬/৫/২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।