• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরের চরভদ্রাসনে আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর উদ্বোধন

মাহবুব পিয়াল,ফরিদপুর :
ফরিদপুরে বিকেএসপিসহ ৮টি জেলার অংশগ্রহনে আনোয়ারা মান্নান বেগ আন্তঃ জেলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চরভদ্রাসনের চর সুলতানপুর উচ্চবিদ্যালয়ের মাঠে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার ।
দেশের অন্যতম জনপ্রিয় খেলা ফুটবলের জনপ্রিয়তাকে সারাদেশে ও তৃণমূল পর্যায় পর্যন্ত ছড়িয়ে দিতে ইস্পাহানির পৃষ্ঠপোষকতা ও সহযোগিতায় এবার ফরিদপুরের চরভদ্রাসনের চরসুলতানপুরে আয়োজিত টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন আনোয়ারা হামিদা-চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ মোহসীন বেগ ।প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার ।বিশেষ অতিথি ছিলেন চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান মো: কাউসার হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: ইয়াকুব আলী। এ সময় এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিদ ছিলেন।
ইস্পাহানি নিবেদিত ‘আনোয়ারা মান্নান বেগ আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এ অংশ নেয়া ৮টি দল হলো- বিকেএসপি, ফরিদপুর ফুটবল একাডেমি, ঝিনাইদহ জেলা ফুটবলদল, কুষ্টিয়া জেলা ফুটবল দল, নাটোর জেলা ফুটবল দল, রাজবাড়ী জেলা ফুটবল দল, মাগুরা জেলা ফুটবল দল ও যশোর এর শামসউলহুদা একাডেমি। উদ্বোধনী ম্যাচে ফরিদপুর ফুটবল একাডেমিকে ট্রাইব্রেকারে হারিয়ে বিকেএসপি জয় লাভ করে ।
উল্লেখ্য যে, বাংলাদেশের ক্রীড়া উন্নয়নে ইস্পাহানি সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশের ফুটবলের উন্নয়ন ও প্রসারে ইস্পাহানি সবসময়ই সচেষ্ট । ইস্পাহানি নিয়মিতভাবে সারাদেশের বিভিন্ন ফুটবল টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করে থাকে। এছাড়াও ক্রিকেট, বাস্কেটবল, দাবা, স্কোয়াশ,ব্রিজ,গলফসহ অন্যান্য খেলায়ও ইস্পাহানি সবসময়ই পৃষ্ঠপোষকতা করে থাকে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।