• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
জীবনভর মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে আসছি -দেলোয়ার হোসেন মাতুব্বর

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি -১৩/০১/২০২৪
ফরিদপুর জেলা পরিষদের সাবেক সদস্য, ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও হামিরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন মাতুব্বর বলেছেন, আমার সারা জীবনের রাজনীতি মানুষের উন্নয়ন ও মূল্যায়নের রাজনীতি। মানুষের কল্যাণে আমি আমার রাজনীতি জীবনের শুরু থেকেই কাজ করে আসছি। জনগণ আমাকে একাধিকবার তাদের জন প্রতিনিধি বানিয়ে কাজ করার সুযোগ করে দিয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ ভাঙ্গার জনগণ ও আমাদের সকলের প্রাণের স্পন্দন টানা তিন বারের ফরিদপুর-৪ আসনের সাংসদ উন্নয়ন ও মূল্যায়নের রূপকার মজিবুর রহমান চৌধুরী নিক্সন সে নিজেও চাচ্ছে আমি ভাঙ্গা উপজেলা পরিষদের হাল ধরে জনগণের খেদমত করি। আমি দীর্ঘদিন তার সাথে রাজনীতি করে দেখেছি তিনি জনগণের সত্যিকার উন্নয়ন ও মূল্যায়ন দিয়ে কিভাবে মানুষের ভালোবাসা পেয়েছেন। আমি আমার কিশোর, যৌবন ও শেষ বয়সে জনগণের কল্যাণে কাজ করে আসছি। আগামীতেও জনগণের সেবায় কাজ করে যেতে চাই। মানুষের ভালোবাসা পেতে চাই।
শুক্রবার বিকালে হামিরদী ইউনিয়নে হামিরদী গ্ৰামে নিজ বাসভবনে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ দেলোয়ার হোসেন মাতুব্বরের স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।
তিনি এ সময় আরো বলেন, ভাঙ্গাবাসী যদি আমাকে তাদের উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন তবে, মাননীয় এমপি নিক্সন চৌধুরীর হাতকে আরো শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভাঙ্গাকে এখন আর ভাঙ্গা রাখেননি তিনি ভাঙ্গাকে সিঙ্গাপুরের আদলে রূপান্তরিত করেছেন। আমিও ইনশাআল্লাহ এই ভাঙ্গাকে
মাদক মুক্ত সমাজ, শিক্ষার সুব্যবস্থা, গ্রাম্য দলাদলির নিরসন, অবকাঠামোর উন্নয়ন সহ আধুনিক মডেল উপজেলা পরিষদ গঠনের জন্য কাজ করে যাব।
উল্লেখ্য দেলোয়ার হোসেন মাতুব্বর একজন শান্ত শিষ্ট ভদ্র পরিচ্ছন্ন রাজনীতিবিদ। জীবনের শুরুতেই আওয়ামী রাজনীতি দিয়ে যাত্রা শুরু করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরবর্তীতে জেলা পরিষদের সদস্য হয়ে জনকল্যাণে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২০২৪ সালে ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার প্রত্যয় করেন। তার বর্ণাঢ্য রাজনীতি জীবনে তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থান অসহায়দের আর্থিক সহায়তা সহ নানা সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।