• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সর্বোচ্চ মৃত্যু ২১ জন

নিজস্ব  প্রতিনিধি :

দেশের করোনার হটস্পট এখন ফরিদপুর। গত ২৪ ঘন্টায় দেশের একক জেলা হিসেবে সর্বোচ্চ মৃত্যু দেখলো জেলাটি। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালটিতে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে হাসপাতালে ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১৬জনের করোনা পজেটিভ ও ৫জনের করোনা উপসর্গ ছিল। এই মৃত্যুর সংখ্যা পূর্বের সকল রেকর্ড অতিক্রিম করেছে।

বর্তমানে হাসপাতালটিতে ৪০৬জন ভর্তি রয়েছে। এর ভিতর গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছে ৪৪ জন রোগি। প্রতিনিয়ত রোগির চাপ বাড়াতে হাসপাতালে সেবা দিতে হিমসিম খাচ্ছে ডাক্তার ও নার্সরা।

গত ২৪ ঘন্টায় জেলায় ৯৬০ জনের নমুনা পরীক্ষা করে সর্বোচ্চ ৩০৫ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১.৭৩ শতাংশ। ফরিদপুরে এ পর্যন্ত ১৫ হাজার ৬৬৭ জন রোগির করোনা শনাক্ত হয়। সরকারী হিসেবে এ পর্যন্ত ৩০৯ জনের মৃত্যু হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা: ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ফরিদপুর পিসিআর ল্যাবে ৯৬০ জনের নমুনা পরীক্ষার করে শনাক্ত হয়েছে ৩০৫ জন। করোনার বিধিবিধান না মানার কারনেই ফরিদপুরে বেড়ে চলছে করোনা আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বলে তিনি জানান। সংবাদ সুত্র :- সময় সংবাদ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।