• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছর বয়সী এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ইব্রাহিম শেখ (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত ইব্রাহিম সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের দজরা পুরুরা গ্রামের আবুল খায়ের শেখের ছেলে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, সালথা উপজেলার গট্টি ইউনিয়নের ১৩ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে ইব্রাহিমের তিন মাস ধরে প্রেম সম্পর্ক চলে আসছে বলে জানা যায়। এরমধ্যে গত ৯ নভেম্বর সন্ধ্যায় অভিযুক্ত ইব্রাহিম ওই কিশোরীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে আসে। পরে বিয়ে না করে তার বাড়ির পাশে একটি ধান ক্ষেতে নিয়ে মেয়েটিকে রাতভর ধর্ষণ করে ইব্রাহিম। পরদিন সকালে ওই কিশোরীকে ফের বাড়িতে পাঠিয়ে দেয়। গত ১৪ নভেম্বর রাতে ওই কিশোরীর বাড়িতে গিয়ে আবারও তাকে ধর্ষণ করে ইব্রাহিম। এ সময় কিশোরীর পরিবার ও স্থানীয়রা ইব্রাহিমকে হাতেনাতে ধরে পুলিশকে খবর দেয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বুধবার ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ইব্রাহিম একাধিকবার ধর্ষণের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। ওই কিশোরীও আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। তাছাড়া ধর্ষণের শিকার কিশোরীকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়ে ডাক্টারী পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষা রির্পোট আসার পর ঘটনার সত্যতা আরও নিশ্চিত হওয়া যাবে।

১৭ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।