• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
করোনার ভয় উপেক্ষা করে আপনাদের পাশে ছিলাম-থাকব -এমপি নিক্সন চৌধুরী

ছবিতে ভাঙ্গা ভাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাকি মাতুব্বর নৌকা তুলে দিচ্ছেন সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-১৭/১/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, মরন ব্যাধি করোনার ভয়কে উপেক্ষা করে আমি নিক্সন চৌধুরী আপনাদের পাশে ছিলাম আছি এবং আগামীতেও থাকব ইনশাল্লাহ।

সারাদেশে লক ডাউনের কারনে যখন মানুষ দিশেহারা হয়ে পড়ে অভাব অনাটনে দিন কাটাচ্ছিল। তখনও আমি মরনের ভয়কে উপেক্ষা করে দিনরাত আপনাদের পাশে দাড়িয়েছি। আমার যতটুকু সাধ্য ছিল তা নিয়েই আপনাদের ঘরে ঘরে পৌছে দিয়েছি খাবার সহ করোনা কালিন দ্রব্য সামগ্রী। সেসময় অনেক হেভী ওয়েট নেতারা রাজধানীতে বসে ঘরের চার দেয়ালে জীবন বাচানোর জন্য নিরবতা পালন করেছে।

আমি আমার মা, স্ত্রী ও সন্তানদের মায়া ত্যাগ করে জনগনকে ভালবেসে আপনাদের সাথে মাসের পর মাস কাটিয়েছি। তার প্রতিদান আপনারা আমাকেও দিয়েছেন। আপনাদের পরিবারের একজন সদস্য হিসাবে সব সময় আমাকে ভালমন্দ বলেছেন। আমার নির্দেশনা মত কাজ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্ত আজ করোনা পরিস্থিতি মহামারি আকার রূপ ধারন করে নাই।

রোববার বিকালে পৌর সদরের ৭নং ওয়ার্ডে আয়োজিত বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

তিনি এসময় উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে আরো বলেন, নোয়াখালির জনৈক পাগল বলেছে ফরিদপুর-৪ আসনে নাকি ভোট চুরি করে আমি দুইবার এমপি হয়েছি। আমি ঐ পাগলকে চ্যালেঞ্জ করে বলব গত দুইবারের সংসদ নিবার্চন সারাদেশের ন্যায় এখানে হয় নাই। এখানে জনগন উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছে। তারা নৌকার বিপক্ষে নয় দুনর্ীতিবাজ, পানামা কেলেঙ্কারির সাথে জড়িত কাজী জাফরউল্লাহর বিরুদ্ধে ভোট দিয়ে আমাকে জয় করেছে। আপনি কিভাবে জানলেন এখানে ভোট চুরি হয়েছে।

কথায় আছে না পুরান পাগলে ভাত পায়না নতুন পাগলের আমদানি। আপনার দশা হয়েছে তাই। ভাইরাল হয়ে নেতা হতে চান। এসব পাগলামী ছাড়–ন নয়তো জনগন এমন ধোলাই দিবে আপনার চেহারা চেনা যাবেনা।

এসময় এমপি নিক্সন চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আহবান করে বলেন, দলের জন্য যারা চরম ভাবে ক্ষতিকারক তাদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা গ্রহন করুন। নোয়াখালির জনৈক পাগল ব্যাক্তি দল ও দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করছে।

ভাঙ্গা পৌরসভার ভোট আসন্ন তাই প্রার্থীদের যোগ্যতা ও সৎ নীতিবান কিনা দেখে সকলকে ভোট দেওয়ার আহবান করেন। আগামীতে যাতে ভাঙ্গা পৌরসভার সঠিক উন্নয়ন হয় সেদিকে খেয়াল রেখে জনপ্রতিনিধি ঠিক করতে এখন থেকেই তৈরী হতে হবে।

পৌরসভার ৭নং সাবেক ওয়ার্ড কাউন্সিলর বাকী মাতুব্বরের সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হয়। দুপুর হতেই চৌধুরীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ মিছিলে মিছিলে কানায় কানায় পুর্ন হয়ে যায়। পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভায় স্থল মুখরিত করে তোলেন। এসময় কাউন্সিলর বাকি মাতুব্বর মাননীয় এমপি নিক্সন চৌধুরীর হাতে নৌকা তুলে দিয়ে তার রাজনীতির সাথে একাত্মতা প্রকাশ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাহিদ মুন্সি, কেএম কলেজের সাবেক ভিপি লাবলূ মুন্সি, বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলর গন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ, মহিলালীগের হাজারো নেতা-কর্মী।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।