• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারী পৌর বাজারের যানজট নিরসনে ফুটপথ দখলমুক্ত করতে মেয়রের অভিযান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী পৌরসদর বাজারের ফুটপথ দখলমুক্ত করতে নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া অভিযান শুরু করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বাজারের প্রধান সড়কগুলি ঘুরে ঘুরে সকল পর্যায়ের ব্যবসায়ীদের ফুটপাত থেকে মালামাল সরিয়ে নেওয়ার নির্দেশনা দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, প্যানেল মেয়র মমিনুল ইসলাম মমিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আকবর, সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা আক্তার রুমা, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিপ্লব হোসেন, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জমির আলী,৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজিজুল হক, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজুর রহমান, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামাদ খানসহ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অভিযানকালে পৌর মেয়র সেলিম রেজা লিপন বলেন, পৌরবাসীর সকল ধরনের সুযোগ সুবিধা দিতে আমি প্রস্তুত। পৌর বাজারের যানজট নিরসনে ট্রাক ঢোকা বন্ধ করতে ইতিমধ্যেই প্রধান প্রধান সড়কে গোলবার দেওয়া হয়েছে। এ জন্য সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাজারে বড় মালবাহী ট্রাক ঢুকতে পারবে না। আর আজকে থেকে বাজারের ফুটপথ গুলো দখলমুক্ত করার জন্য সকল ব্যবসায়ীদের নির্দেশ দেওয়া হয়েছে। এরপর কথা না শুনলে ফুটপাথে মালামাল রাখার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে অভিযান চালিয়ে জরিমানা করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।