• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
সালথায় প্রেমিকের বাড়িতে নারীর অনশনের পর বিয়ের আয়োজন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সিড়িতে অনশনে বসেন এক নারী । শুক্রবার সকাল ৭ থেকে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়দের চাপে অনশনরত নারীকে মেনে নিতে বাধ্য হন প্রেমিক যুবক ও তার পরিবার। পরে করা হয় বিয়ের আয়োজন। ঘটনাটি ঘটে সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদী গ্রামে।

স্থানীয়রা জানান, যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদি গ্রামের শুনীল মিত্রের ২৮ বছর বয়সী অবিবাহিত ছেলে সুমন মিত্রের সঙ্গে পাশ্ববর্তী গোপিনাথপুর গ্রামের গ্রাম পুলিশ সুমন বিশ্বাসের ২০ বছর বয়সী বিবাহিত মেয়ে চৈতী বিশ্বাসের প্রেম সম্পর্ক গড়ে উঠে। তাদের সম্পর্কের বয়স ১ বছর। বিষয়টি জানাজানি হবার পর সুমনের বিয়ের জন্য মেয়ে দেখতে শুরু করে তার পরিবার। মেয়ে দেখার খবরটি পেয়ে শুক্রবার সকাল থেকে প্রেমিক সুমনের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন চৈতী।

সুমন মিত্রের বাড়িতে অনশনরত ওই নারী জানান, সুমনের সাথে তার বছর খানেক ধরে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে সুমনের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। সুমনের পরিবার তাদের সম্পর্কের বিষয়টি আগে থেকেই জানতো।

অবস্থানরত ওই নারী আরও জানান, আমার আগে অন্যত্র বিয়ে হয়েছিল যেখান থেকে বিয়ের প্রলোভনে ১৫ দিনের মাথায় আমার প্রাক্তন স্বামীকে তালাক দেওয়ায়। তালাক দেওয়ার পর থেকে আমাকে বিয়ে করতে অস্বীকার করছে। অনশন কর্মসূচির পর স্থানীয় মাতুব্বররা বিয়ের আয়োজন করেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. কাইয়ূম মোল্যা বলেন, ওই মেয়েটি সকাল থেকে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে অবস্থান করছে বলে জানতে পারি। পরে মেয়ের সাথে কথা বলে জানতে পারি তার সাথে ছেলেটার শারিরীক সম্পর্ক হয়েছে। এ ছাড়া এ সংক্রান্ত বেশ কিছু ডকুমেন্টস আমাদের দিয়েছেন মেয়েটি। পরে স্থানীয় মাতুব্বররা বসে সিদ্ধান্ত নিয়ে সন্ধ্যায় মেয়ের বাড়িতে বিয়ের আয়োজন করা হয়েছে। রাতেই মধ্যে তাদের বিয়ে সম্পন্ন হবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, এ খবর এখনও জানতে পারেননি তিনি। তবে, এব্যাপারে খোঁজ নিয়ে দেখবেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

১৭ জুন ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।