• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা ও মহানগর নব গঠিত আহ্বায়ক কমিটিকে জেলা ছাত্রদলের অভিনন্দন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি
ফরিদপুর জেলা ও মহানগর নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে জেলা ছাত্রদলের এক সভা আজ সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর সভাপতিত্বে ফরিদপুর জেলা বিএনপি ও মহানগর বিএনপির নব গঠিত আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিবুল হাসান কায়েস, জেলা মহানগর ছাত্রদলের সভাপতি সাহারিয়ার হোসেন সিথিল,মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামসহ সাবেক ছাত্রনেতারা।

সভায় উপস্থিত বক্তারা ফরিদপুর জেলা বিএনপি ও মহানগর বিএনপির নব গঠিত কমিটিকে অভিনন্দন জানান এবং যারা কৃষক দলের সাধারন সম্পাদক শহিদুল ইসলামকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে তার প্রতিবাদ জানায়। তারা বলেন নব গঠিত কমিটিতে যাদের স্থান হয় নি তাদের হতাশ হওয়ার কিছু নেই। ভবিষ্যতে তারাও কমিটিতে স্থান পাবে।আর যারা কমিটি দিয়েছে তারা জানে কাদের কমিটিতে রাখলে ফরিদপুর জেলা বিএনপি সুসংগঠিত হবে। তাই কমিটি নিয়ে ষড়যন্ত্র না করে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে সরকার পতনের আন্দোলন গড়ে তুলি আর আন্দোলনের সূচনা এ-ই ফরিদপুর থেকেই করতে চাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।