• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় গণপিটুনিতে এক ডাকাত নিহত

মোঃ রমজান সিকদার ভাঙ্গা(ফরিদপুর) সংবাদদাতা-১৮/০১/২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় গণপিটুনিতে ইসরাফিল (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টার সময় ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের ভদ্রকান্দা জাকির মোল্লার বাড়ীতে ডাকাতি করতে গিয়ে গনপিটুনি খেয়ে নিহত হয় সে। নিহত ডাকাত ইসরাফিল শেখ(৪০) সে কাউলীবেড়া ইউনিয়নের খাটরা গ্রামের হাফিজ শেখ এর পুত্র ।
খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করে।
পুলিশ ও এলাকার সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত তিনটার সময় জাকির মোল্লার ঘরের তালা ভেঙ্গে ডাকাতি করতে থাকে একদল ডাকাত। পাশের রুমে ঘুমিয়ে থাকা মসজিদের ইমাম ডাকাতের উপস্থিতি টের পেয়ে মোবাইল ফোনে আশে-পাশের লোকদের খবর দেয়। পরে গ্রামবাসী জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করে একটি বাগানের মধ্যে থেকে এক ডাকাতকে ধরে গনপিটুনি দেয়। গণপিটুনি খেয়ে ঘটনা স্থলেই ইসরাফিল শেখ(৪০) মারা যায়।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ জানান, ইসরাফিল পেশাদার একজন চোর। তার বিরুদ্ধে থানায় একাধিক চুরির মামলা রয়েছে। গতরাতে চুরি করতে গিয়ে ইমাম সাহেব টের পায়। পরে গ্রামবাসী ইসরাফিল নামের এক চোরকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। আমরা লাশ উদ্ধার করে ময়না জন্য ফরিদপুর মার্গে প্রেরন করেছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।