• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে- লাবু চৌধুরী

মনির মোল্যা, নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠ পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু বলেছেন, একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের উন্নয়ন কাজ করে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে রোল মডেল। বিএনপি-জামাত দেশের কোন উন্নয়ন করতে পারেনা তারা দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে। তাদেরকে সবসময় প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে কাজ করতে হবে। তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। আমি সবসময় তৃণমূলের কর্মীদের সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছি। সবাইকে মনে রাখতে হবে দলের ভিতরে কোন কোন্দল রাখা যাবে না। এসময় তিনি আরো বলেন, সালথা-নগরকান্দায় কোন মাদক কারবারির জায়গা হবেনা। সালথা-নগরকান্দা সম্পন্ন মাদক মুক্ত করা হবে।

শনিবার বিকালে ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের দেবীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩ টি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় ইউনিয়নের ৪,৫ ও৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করেন রামনগর ইউনিয়ন আওয়ামী লীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংসদ উপনেতার একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, নগরকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মাষ্টার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, যুবলীগ নেতা দেলোয়ার ফকির, আজাদ হোসেনসহ আরো অনেকে।

পরে প্রধান অতিথি শাহাদাব আকবর লাবু চৌধুরীর উপস্থিতিতে জনসমর্থন বিবেচনায় ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করা হয়।

১৮ সেপ্টেম্বর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।