• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপার আমখোলায় নৌকার মাঝি হতে চান মোর্শ্বেদা আক্তার লিপি

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মেধাবী সন্তান মোর্শ্বেদা আক্তার লিপি (৫১)। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন পেতে চান।

মোর্শ্বেদা আক্তার লিপি মুজিব আদর্শের একজন পরিক্ষীত সৈনিক এবং একজন বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান। ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন তার বাবা মরহুম আব্দুল খালেক মিয়া। ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। জেলা ছাত্রলীগের একজন কর্মী থেকে রাজনৈতিক জীবন শুরু মোর্শেদা আক্তার লিপি। ১৯৮৮ সালে পটুয়াখালী সরকারি মহিলা কলেজ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক পদ লাভের মধ্য দিয়ে সাংগঠনিক দায়িত্ব পালন ও সকল গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করেন। জেলা যুব মহিলা লীগের সভাপতি হিসেবে ২০০৩ থেকে অদ্যবদি দায়িত্ব পালন করে আসছেন।
তিনি আমখোলা ইউনিয়নের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে আসছেন এবং ভবিষ্যতেও এই এলাকার মানুষের সুখ দুঃখের সাথী হয়ে পাশে থেকে সেবা করতে চান। মোশের্^দা আক্তার লিপি নিজ উদ্যোগে করোনাকালীন সময়ের প্রথম ধাপ থেকে জেলা শহরসহ নিজ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে ছিলেন। কর্মহীন, অসহায় পরিবারের খাদ্য সহায়তায় সর্বদা আন্তরিকতার সাথে কাজ করেছেন। তিনি বলেন, পেশাদার দায়িত্বের পাশাপাশি এলাকায় খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ দুঃখে সব সময় পাশে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, জেলা-উপজেলা আওয়ামী লীগ আমাকে যখন যে দায়িত্ব দিয়েছেন তখন আমি সে দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি। এলাকার সকল সামাজিক কর্মকান্ডে আমি অংশগ্রহণ করেছি।

তিনি আরও বলেন, আমি আমখোলা ইউনিয়নবাসীর সেবক হতে চাই, এই ইউনিয়নের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করতে চাই। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকা মার্কার প্রার্থী হতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুরুষের পাশাপাশি নারীদেরকেও অধিকার দিয়েছেন। গলাচিপা উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে শুধুমাত্র আমখোলা ইউনিয়নে আমিই একমাত্র নারী প্রার্থী। সকলে আমার জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন ভাল থাকেন। তিনি ভাল থাকলেই বাংলাদেশ ভাল থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।