• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
নগরকান্দায় প্রবীণ গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে আহত করলো কথিত সাংবাদিক

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় প্রবীণ এক গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে আসাদ খান নামের এক কথিত সাংবাদিকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার কাইচাইল ইউনিয়নের বড় নাউডুবি গ্রামে এ ঘটনা ঘটে। জানাযায়, বড় নাউডুবি গ্রামের প্রবীণ গ্রাম্য ডাক্তার শাহজাহান খান ওরফে সানো ডাক্তার (৭৫) এর উপর হামলা চালিয়েছে প্রতিবেশী কথিত সাংবাদিক আসাদ খান ও তার সমর্থকেরা। এ ঘটনায় নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর ছেলে মশিউর রহমান খান।

অভিযোগে জানাযায় পূর্ব শত্রুতার জেরে অভিযুক্ত বড় নাউডুবি গ্রামের জোয়াদ আলী খানের পুত্র আসাদ খানের নেতৃত্বে দলবল নিয়ে ভুক্তভোগী শাহজাহান খানের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে এবং তার কাছে থাকা লক্ষাধিক টাকা লুট করে নেয়। আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এ ঘটনায় আহতের ছোট ভাই মোঃ শমশের আলী খান বলেন, অভিযুক্ত আসাদ খান এলাকায় সাংবাদিক পরিচযয়ে মাদক, জুয়াসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত, তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। সাংবাদিক পরিচয়ে সে বিভিন্ন মানুষকে হুমকি ধামকি দিয়ে থাকে। আজ সকালে আমার ভাই দোকানে যাওয়ার সময় তার উপরে দলবল নিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে, এবং তার কয়েকটি দাঁতও ভেঙে ফেলে। এ সময় তার পকেটে থাকা টাকাও ছিনিয়ে নেয়।

আহতের ছেলে সবুজ খান বলেন, আসাদ খানের নির্যাতনে এলাকাবাসী অতিষ্ঠ। আজ আমার বাবার উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। আমরা এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত আসাদ খান বলেন, আমি একজন সাংবাদিক । আমি কখনো অন্যায়ের সাথে জড়িত না, আমাকে ফাঁসাতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এসময় তার সাংবাদিকতার পরিচয়ে জানতে চাইলে তিনি বলেন আমি জাতীয় দৈনিক মুক্তালোক পত্রিকার সাংবাদিক।

এ বিষয়ে নগরকান্দা থানার ওসি মোঃ আমিনুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।