• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
নিজ নির্বাচনী এলাকায় শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করলেন– স্পীকার

ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২৪খ্রি:

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, পীরগঞ্জের জনগণ আমাকে ভোট দিয়েছেন। ভালোবাসার ঋণে আবদ্ধ করেছেন। তিনি বলেন, আপনারা নৌকা প্রতীককে বিজয়ী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।

তিনি আজ পীরগঞ্জ উপজেলার ৭নং বড় আলমপুর ইউনিয়ন পরিষদ ও বাংলাদেশ আওয়ামী লীগ ৭নং আলমপুর ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত আলমপুর ইউনিয়ন পরিষদ মাঠে শীতবস্ত্র/কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন।

এসময় স্পীকারকে চেয়ারম্যান আবু সাঈদ মো: হাফিজুর রহমান সেলিম ক্রেস্ট প্রদান করেন এবং পত্নীচড়া দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে অভ্যর্থনা জানানো হয়।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, প্রতিটি ইউনিয়নে জনতার ভোটে তিনি বিজয়ী হয়েছেন। এলাকার মা-বোনেরা বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোট প্রদান করেছেন।

স্পীকার বলেন, ভালোবাসার ঋণ কোনো কিছু দিয়ে শোধ করা যায় না। এবার সময় হয়েছে আপনাদের সেবা দেয়ার। তিনি বলেন, প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে।

তিনি বলেন, প্রয়োজনীয় রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ, মন্দির ও কবরস্থানের সংস্কার কাজ চলমান থাকবে। এলাকার চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব বিষয় তালিকাভুক্ত করবেন।

স্পীকার বলেন, আপনারা আমাকে ভালোবাসা, ভোট ও দোয়া দিয়েছেন। তিনি এসময় বিভিন্ন ইউনিয়নের জনগণের মধ্যে সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে মোট ৩৯৬টি করে কম্বল বিতরণ করেন ।

এসময় স্পীকার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মঞ্জিলার দরগাহ বালিকা দাখিল মাদরাসা, পত্নীচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পত্নীচড়া উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন।

এর পূর্বে জাতীয় নির্বাচনে নিজ আসন রংপুর-০৬ থেকে নৌকা প্রতীকে বিজয়ের পর সৈয়দপুর বিমানবন্দরে পৌছালে নির্বাচনী এলাকার জনগণ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপিকে অভ্যর্থনা জানান।

এ অনুষ্ঠানে পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।