• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে হত্যা মামলার আসামিদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগ নেতার বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :-  ফরিদপুরের বোয়ালমারীতে মঙ্গলবার (১৭.০৫.২২) সন্ধ্যার পর হত্যা মামলার আসামিরা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের বাড়িতে আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন হত্যা মামলার বাদী আ: সালাম শরীফ।

জানা যায়, উপজেলার রূপাপাত ইউনিয়নের কালিনগর গ্রামে ২০১৩ সালের ৬ এপ্রিল দুপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হাতে কালাম শরীফ নামে এক লোক খুন হয়। খুনের ঘটনায় ৭ এপ্রিল বোয়ালমারী থানায় আ: সালাম শরীফ (৬০) একটি হত্যা মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। হত্যা মামলার আসামিরা একই গ্রামের ভাষান ফকির (৪৬), সিদ্দীক ফকির (৫২), কামরুল ফকির (৩৮), কামরুল শেখ (৩৫)গং দীর্ঘদিন ধরে মামলাটি প্রত্যাহারের জন্য বাদী ও তার ছেলে রূপাপাত ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. নুরু শরীফের উপর চাপ প্রয়োগ করে আসছে। তাদের এই প্রস্তাবে রাজী না হওয়ায় দীর্ঘদিন ধরে রাতের আধারে বাদীর ছেলে ভাইদের বাড়িতে ইট পাটকেল নিক্ষেপসহ বিভিন্ন অত্যাচার নির্যাতন করে আসছে। মঙ্গলবার সন্ধ্যার পর বাদী সালাম শরীফের ছেলে রূপাপাত ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূরু শরীফের বাড়ির উপরে পাট কাঠির খরের গাদায় আগুন ধরিয়ে দেয়। এরপর বসত ঘরে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করলে বাড়ির লোকজনের শোরচিৎকারে অভিযুক্তরা পালিয়ে যায় এবং আশপাশের লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় নূরু শরীফের বাবা আ: সালাম ফকির মঙ্গলবার রাতেই বোয়ালমারী থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে কালিনগর গ্রামের রাজু শেখ (৩২), সাহাবুদ্দিন (২৫),শিহাব কাজী (২০), আয়ুব আলী (৪০)কে অভিযুক্ত করা হয়েছে।
এব্যাপারে বিচারাধীন মামলার ৬ নং আসামি কামরুল শেখ (৩৫) বলেন, আমরা এমনিতেই একটি হত্যা মামলার আসামি। মামলাটি মিমাংসার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছি। আমরা কেন তাদের বাড়িতে আগুন দিতে যাবো। আমার মনে হয় তৃতীয় কোন পক্ষ এসব ঘটনা ঘটাচ্ছে যাতে করে মামলাটি আপোষ মিমাংসা না হয়।
এ ব্যাপারে ডহনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক মো. মুক্তার হোসেন বলেন, আগুন দেওয়ার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা স্থল পরিদর্শন করেছি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।