• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
শেখ রাসেল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো

ঢাকা, ২ কার্তিক (১৮ অক্টোবর) :

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর অনেক গুণাবলী নিয়ে বেড়ে ওঠা অত্যন্ত মেধাবী ও সাবধানী কিন্তু সাহসী শেখ রাসেল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো।

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য সামনে রেখে রাষ্ট্রীয়ভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে আজ তাঁর জন্মবার্ষিকী উদ্যাপন করা হচ্ছে। আজ শেখ রাসেল দিবস-২০২১ উদ্যাপন উপলক্ষ্যে বস্ত্র ও পাট মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্ত্রী একথা বলেন।

এ সময় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোঃ আবদুল মান্নান, অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কালামসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

মন্ত্রী বলেন, শেখ রাসেলের পবিত্র স্মৃতি নিয়ে বাঙালি জাতি বেঁচে আছে। বাংলাদেশের সকল শিশুর মধ্যে রাসেল চিরকাল বেঁচে থাকবে। বাংলার শিশুরা রাসেলের চেতনা নিয়ে গড়ে উঠুক। তাঁর উজ্জ্বল শিশুর সত্তাকে বুকে ধারণ করে বাংলাদেশের শিশুরা বড় হোক। সকল খুনির বিরুদ্ধে তারা তীব্র ঘৃণা প্রর্দশন করুক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আরো দীপ্তবান হোক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।