• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় ওভারটেকিং এর সময় দুই গাড়ির সংঘর্ষে নিহত-৪, আহত ৫

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১৯/০১/২০২৪
ঢাকা খুলনা মহাসড়কের ভাঙ্গা পৌরসভা সংলগ্ন খাড়াকান্দি নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় সোহাগ পরিবহন সবুজ বাংলা পিক আপকে ওভারটেকিং এর সময় ভয়াবহ সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সবুজ বাংলা পিক আপের ৪ যাত্রী নিহত ও ৫ যাত্রী গুরুতর আহত হয়। নিহতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার হাতিম শেখের পুত্র হাফেজ মিরাজুল ইসলাম(৩০), ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আলগি ইউনিয়নের আবু সাঈদ মাতুব্বরের পুত্র মেহেদী মাতুব্বর(২৫), একই এলাকার মোফাজ্জেল মাতুব্বরের পুত্র হাফিজুল মাতুব্বর (৩৮) ও লিটন দাস (৪০) সম্ভাব্য।
খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ভাঙ্গা ফায়ার স্টেশন, ভাঙ্গা উপজেলা প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করেন। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল আনাম জানায় , সোহাগ পরিবহন( ঢাকা মেট্রো ব-১৫-২৩৪৬) নামের বাসটি ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল একই সময় ভাঙ্গা থেকে সবুজ বাংলা(ঢাকা মেট্রো ন-১৬-৯৭১৬) পিকআপ গাড়িটি মুকসুদপুরের দিকে যাচ্ছিল। সোহাগ পরিবহন দুর্ঘটনস্থলে পৌঁছলে সবুজ বাংলাকে ওভারটেকিং করতে যেয়ে সংঘর্ষ হয়। সোহাগ পরিবহনের সংঘর্ষে সবুজ বাংলা পিক আপটি দুমড়ে মুচড়ে যায় ।

এ সময় সবুজ বাংলার ভেতরে থাকা সকল যাত্রী হতাহতের শিকার হয়। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ প্রেরণ করা হয়েছে। দুটো গাড়িকেই আটক করে থানায় রাখা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।