• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
দীর্ঘ ১০ বছর পর ফরিদপুরের নগরকান্দা উপজেলা আ’লীগের সম্মেলন

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

দীর্ঘ প্রায় ১০ বছর পর ফরিদপুরের নগরকান্দা উপজেলা আ’লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২০ নভেম্বর নগরকান্দার এম,এন একাডেমি মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সম্মেলনটি ঘিরে উপজেলার নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। সর্বশেষ ২০১৩ সালের ৩১ জানুয়ারি এ উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ইতোমধ্যে এ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আ’লীগ। এতে, প্রয়াত সংসদ উপনেতা ও ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবুকে আহ্বায়ক ও নগরকান্দা উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়াকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া বর্তমান নগরকান্দা উপজেলা আ’লীগের সকলকেই এ কমিটির সদস্য করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) জেলা আ’লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক পত্রে নগরকান্দা উপজেলা আ’লীগের প্রস্ততি কমিটি গঠনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

জানা যায়, নগরকান্দা উপজেলায় সর্বশেষ ২০১৩ সালের ৩১শে জানুয়ারি আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সম্মেলনে সদ্য প্রয়াত ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলুকে সভাপতি ও বেলায়েত হোসেন মিয়াকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা দেন কেন্দ্রীয় আ’লীগ ও জেলা আ’লীগের নেতৃবৃন্দ। এরপর বিভিন্ন সময়ে সম্মেলন হওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে তা আর আলোর মুখ দেখেনি।

নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বলেন, দীর্ঘ প্রায় ১০ বছর পর আগামী ২০ নভেম্বর নগরকান্দার এম,এন একাডেমি মাঠে উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আ’লীগ। এ সম্মেলনে ঢাকার আ’লীগের কেন্দ্রীয় নেতাবৃন্দ উপস্থিত থাকবেন বলেও জানান এ উপজেলা আ’লীগের নেতা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।