• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় গর্তে ডুবে সামিউল নামে এক শিশুর মৃত্যু

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় টিউবেয়েলের নালার গর্তে ডুবে সামিউল নামে চার বছর বয়সী এক শিশু মারা গেছে। শনিবার (২০ আগস্ট) সকালে সালথা উপজেলা যদুনন্দী ইউনিয়নের উজিরপুর গ্রামে এই ঘটনা ঘটে। সামিউল ওই গ্রামের প্রবাসী বিল্লাল বিশ্বাসের একমাত্র ছেলে।

নিহত শিশুর চাচাতো ভাই ও প্রতিবেশীরা জানান, শনিবার বেলা ১১ টার দিকে শিশু সামিউলকে বাড়ির উঠানে রেখে গিয়ে তার মা সুলতানা বেগম রান্না করছিল। কিছু সময় পর এসে তাকে উঠানে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায় বাড়ির টিউবয়েলের নালার গর্তে গিয়ে দেখা যায়, মাথা জাগিয়ে পানিতে ভাসছে সামিউল। পরে তাকে উদ্ধার করে বোয়ালমারী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃতু ঘোষনা করেন।

যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, একদিকে একমাত্র ছেলে সামিউলের মর্মান্তিক মৃত্যুতে শোকে পাথর হয়ে বাড়িতে রয়েছেন মা সুলতানা। অন্যদিকে সন্তানের মৃত্যুর খবরে শোকে কাতর হয়ে বিদেশে কাতরাচ্ছেন বাবা বিল্লাল। আবার সামিউলের এমকাত্র চাচা সাবেক ইউপি সদস্য সিরাজ বিশ্ববাস একটি মামলায় রয়েছেন কারাগারে। এমন পরিস্থিতে শোকাহত পরিবারটির পাশে থেকে সান্তনা দেয়া ছাড়া আসলে আমাদের করার কিছু নেই।

২০ আগষ্ট ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।