• ঢাকা
  • সোমবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং
করোনায় আক্রান্ত কামাল ইবনে ইউসুফ আইসিইউতে

সুস্হ্যতা চেয়ে দোয়া কামনা

চৌধুরী কামাল ইবনে ইউসুফ। ছবি: ফাইল

ফরিদপুর সদর আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, একাধিকবারের মন্ত্রী ও বর্ষিয়াণ রাজনীতিবীদ চৌধুরী কামাল ইবনে ইউসুফ শারিরীক অসুস্থতাজনিত কারণে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিট চিকিৎসাধীন রয়েছেন। তাঁর সুস্থ্যতা কামনা করে দোয়া কামনা করা হয়েছে।

পারিবারীক সূত্র জানিয়েছে, গত তিনদিন আগে নিউমোনিয়াজনিত অসুখে ঢাকার এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি হন কামাল ইবনে ইউসুফ। এরপর তাঁর শরীরের নমূনা পরীক্ষায় কোভিড-১৯ করোনা পজিটিভ ধরা পরে। রিপোর্ট লেখার সময় আজ শনিবার তিনি ওই হাসপাতালের আইসিইউতে (ইনসেনটিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন রয়েছেন।

বারবার নির্বাচিত সাবেক এই সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এবং ঐতিহ্যবাহী ময়েজমঞ্জিলের সন্তান চৌধুরী কামাল ইবনে ইউসুফের অসুস্থ্যতাজনিত খবরে পারিবারীক ও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি ফরিদপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাঁর সুস্থতা কামনা করছেন। তিনি যাতেই শিঘ্রই সুস্থ্য হয়ে উঠেন এজন্য মহান রাব্বুল আলামীনের দরবারে বিশেষ দোয়া কামনা করেছেন।

চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছেন তাঁর সুযোগ্য জ্যেষ্ঠ কন্যা ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদিকা চৌধুরী নায়াব ইউসুফ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, কোতয়ালী থানা বিএনপির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এমটি আক্তার টুটুল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সাধারণ সম্পাদক রেজোয়ান ইসলাম তরুণ, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব সহ অসংখ্য নেতাকর্মী ও সাধারণ ব্যক্তিবর্গ। সংবাদ সুত্র : ফরিদপুর টাইমস

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।