• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় বিবাহিত নারী ধর্ষণ মামলায় ব্যাবসায়ী লিটন গ্রেপ্তার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভনে ডির্ভোসধারী এক নারীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় জাকির হোসেন লিটন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারের বিয়ষটি নিশ্চিত করেন সালথা থানার ওসি মো. শেখ সাদিক। তিনি জানান, সালথা থানা পুলিশ গত মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার রমনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার লিটন সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী স্বজনকান্দা গ্রামের মো. হারুন শেখের ছেলে। তিনি কাগদী বাজারে টিনের দোকান করেন।

মামলা সুত্রে জানা গেছে, ২৮ বছর বয়সী বিবাহিত ওই নারীর ডির্ভোস হওয়ার পর জাকির হোসেন লিটনের সাথে তাঁর প্রেম সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সুবাদে জাকির প্রায়ই তাকে বিয়ের প্রলোভন দিয়ে ঘুরতে নিয়ে যেতেন। গত ১৫ আগস্ট সকাল ১১ টার দিকে ওই নারী সালথা বাজারে শপিং করার জন্য বাড়ি থেকে বের হলে পথে জাকিরের সাথে তাঁর দেখা হয়। এ সময় তাকে ফুসলাইয়া কাগদী এলাকার জৈনকের একটি দোতলা বাড়ির রুমের ভিতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ফলে ওই নারী অসুস্থ হয়ে পড়লে সু-কৌশলে তিনি পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত নারীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সালথা থানার এসআই আনিচুর রহমান বলেন, গত ২২ আগষ্ট ধর্ষণের অভিযোগ এনে ব্যবসায়ী জাকিরের বিরুদ্ধে একটি মামলা করেন ওই নারী। মামলা করার পর থেকে জাকির পলাতক ছিলেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার রমনা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অভিযানে রমনা থানা পুলিশ সহযোগিতা করেন।

২২ সেপ্টেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।