• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
আসুন একত্রিত হয়ে কাজ করে শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করি -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-২২/৩/২৪
ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের কোন বিভক্তি নেই। এখানে কখনোই নৌকা হারেনি হেরেছে ব্যক্তি কাজী জাফরউল্লাহ। আজ আপনারা সব বুঝতে পেরে আমার সাথে একাত্মতা প্রকাশ করছেন। আমি সকলকে বলবো আসুন একত্রিত হয়ে কাজ করে এলাকার উন্নয়ন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করি।
শুক্রবার বিকালে আজিমনগর ইউনিয়নে এমপি নিক্সন চৌধুরীর বাসভবনে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন সভাপতি শিক্ষক মনিরুজ্জামান নয়ন খান ও চান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিয়া ইমরান হোসেন খোকা সহ উভয় ইউনিয়নের ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর যোগদান অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নিক্সন চৌধুরী।

যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, চান্দা ইউনিয়নের চেয়ারম্যান খালেক মোল্লা, ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর মুন্সী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারগন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী প্র

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।