• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ– “সেই তো তুমি ব্রজের কানাই কলিতে গৌর হরি, তোমার নামে মুখরিত আজি রমানন্দপুর-খোকসাহাট নগরী” ফরিদপুরের মধুখালীতে দেশ মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের মঙ্গল কামনায়- রমানন্দপুর-খোকসাহাট মহানামযজ্ঞ কমিটির আয়োজনে অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে।

রমানন্দপুর-খোকসাহাট মহানামযজ্ঞ উৎসব কমিটির সভাপতি কালিদাস দত্তের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিনয় সিকদারের স ালনায় শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গনে ১৮ জানুয়ারী থেকে ২২ জানুয়ারী শনিবার প্রতুষে শেষ হয় ৪ দিন ব্যাপি অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন। মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তনে বিভিন্ন সময় উপস্থিত হয়ে বক্তব্য ও অনুষ্ঠান উপভোগ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার,নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল হাসন টিপসহ প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনা ছিলেন উৎসব কমিটির সহসভাপতি অপূর্ব কুশারী, অর্থ সম্পাদক ভজন সিকদার। সার্বিক সহযোগিতায় ছিলেরন স্থানীয় যুবসম্প্রদয়।
অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত প্রশিদ্ধ শিল্পীগণ অংশ গ্রহন করেন তারা হলেন ঢাকার শ্রীকৃষ্ণ সেবা সংঘ,খুলনার মা শ্যামা সম্প্রদায়,যশোরের ভক্ত হরিদাস সম্প্রদায়,বাসন্তি সম্প্রদায়,রাম সীতা সম্প্রদায়, ফরিদপুরের রামকৃষ্ণ সম্প্রদায়,কীর্তনীয়া অমল ব্যানাজী, কীর্তনীয়া সুজন সুত্রধর এবং রাজবাড়ীর কীর্তনীয়া মালতী রানী অধিকারীসহ ৯টি দল অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন পরিবেশনা করেন। অনুষ্ঠানে দিন/রাত পাপ মোচনের লক্ষ্যে শতশত নারী পুরুষ হরিনাম সুধা গ্রহন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১