• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে প্রেমিক – প্রেমিকার গলায় ফাঁস ও বিষপানে আত্মহত্যা!

ছবি ঃ- প্রতিকী

নিজস্ব প্রতিবেদক :-ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামের মজুমদার পাড়া থেকে এক তরুণ ও এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রেমের সম্পর্কের জেরে তারা এই আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

আত্মহত্যাকারীর একজন অধীর শিকদার (২১) ভাঙ্গা সরকারি কে এম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী, সে ওই গ্রামের মৃত নিতাই সিকদারের ছেলে আর মেয়েটি মজুমদার পাড়ার মনোজ মজুমদারের মেয়ে। সে ব্রাহ্মণদী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

মঙ্গলবার (২০ জুলাই) দিবাগত রাত থেকে তাদের খোঁজ মিলছিল না। পরে বুধবার (২১ জুলাই) সকালে মজুমদার পাড়ায় তাদের লাশের সন্ধান মিলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি জামগাছের ডালের সাথে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় অধীরের লাশ ঝুলছিল,আর ওই গাছেরই নিচে পড়ে ছিল মুন রানীর মরদেহ।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, ছেলেটি গলায় ফাঁস দিয়ে আর মেয়েটি বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। যদিও তাদের অভিভাবকেরা এতে রাজি ছিল না।

উল্লেখ্য, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।