• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও মাসুম রেজা

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাসুম রেজা।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।
ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় সূত্রে জানা যায়, মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা বিভাগের জেলা পর্যায়ে একজন করে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়েছে। তাদেরকে আগামী ২৪ ডিসেম্বর সকাল ১০টায় ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে সম্মাননা প্রদান করা হবে।

এতে সভাপতিত্ব করবেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান (পিএএ)। প্রধান অতিথি হিসাবে থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বিশেষ অতিথি থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ইউসুফ আব্দুল্লাহ্ হারুন।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এবার ফরিদপুরের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুম রেজাকে নির্বাচিত করেছে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে কেউ মারা গেলে তার শেষ কাজগুলো সম্পন্ন করতে ভয়ে কেউ এগিয়ে আসতে চাইত না। সেই সময়ে একজন হিন্দু সম্প্রদায়ের মৃত্যুতেও তার দাহ কাজ সম্পন্ন করতে অনেক বাধার সৃষ্টি করে স্থানীয়রা। কিন্তু ইউএনও মাসুম রেজা সেই মুহূর্তে নিজে ওই মৃত ব্যক্তির চিতায় আগুন ধরিয়ে নিজের হাতে তার দাহের কাজ সম্পন্ন করে রীতিমত সবাইকে তাক লাগিয়ে দেন।

এছাড়াও তিনি  দিন রাত করোনা কালিন সময়ে ছুটে বেড়িয়েছেন উপজেলার প্রতিটি কোনায় কোনায়। তার ব্যতিক্রমধর্মী নানা উদ্যোগ উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে নানা সময়ে ব্যাপক ভূমিকা রেখেছে।  তিনি করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সকল নির্দেশনা কঠোরভাবে বাস্তবায়ন করছেন প্রথম থেকে আজ অবধি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।