• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
সালথার আ’লীগ নেতা আলতাফ মোল্যার মৃত্যুতে সংসদ উপনেতার শোক প্রকাশ

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন মোল্যা বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টা ৪৫ মিনিটের সময় ইউনিয়নের মদনদিয়া গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে —– রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আলহাজ আলতাফ হোসেন মোল্যার মৃত্যুতে জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আরো শোক ও সমবেদনা জানিয়েছেন, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিককলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ গভীর শোক জানিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় রামকান্তপুর ইউনিয়ন পরিষদের সামনে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

২৪ সেপ্টেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।