• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
জনগনের ভোটে ২ বার চেয়ারম্যান ছিলাম এবারও জনগন আমাকে চেয়ারম্যান বানাবে  -নাসিম সিকদার মিলন

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি-২৪/১১/২১

ফরিদপুরের ভাঙ্গায় আগামী ২৮শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নিবার্চন উপলক্ষে উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা নিয়মিত জনসভা ও জন সংযোগ করে যাচ্ছে। তারই ধারাবহিকতায় বুধবার বিকালে উপজেলার চুমুরদী ইউনিয়নের নাগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী নাসিম সিকদার মিলনের এক জনসভা অনুষ্টিত হয়। উক্ত নির্বাচনে সে ঘোড়া প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। এর আগে নাসিম সিকদার মিলন ২ বার জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সাথে তার দায়িত্ব পালনের দৃষ্টান্ত রয়েছে। নির্বাচনি জনসভায় নাসিম সিকদার মিলন বলেন, উপজেলার মধ্যে চুমুরদী হচ্ছে পৌরসভার সন্নিকটে ছোট একটি ইউনিয়ন। সাড়ে আট হাজার ভোট নিয়ে উক্ত ইউনিয়নের জনগনের সেবায় ইতিপুর্বে আমি ২ বার চেয়ারম্যান ছিলাম। আমি আশাকরি জনগন তাদের সত্যিকার নাগরিক সেবা পেতে এবছর আমাকে আবারও ভোট দিয়ে তাদের চেয়ারম্যান নির্বাচন করবে ইনশালস্নাহ। আমি আমার দায়িত্বভার থাকা কালিন সময়ে আধুনিক একটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মান, শিক্ষার মান উন্নয়ন, রাস্তাঘাট পাকা করন,বিদ্যুৎ উন্নয়নসহ বাল্য বিবাহ বন্ধ এবং মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সমাজ গড়তে দিনরাত কাজ করেছি। জনগন যদি এবারও আমাকে পুনরায় তাদের চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করেন তবে আগামীতে এই ইউনিয়নটিকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।

জনসভা উপলক্ষে নাগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুপুরের পর হতেই হাজারো নারী-পুরুষ বিভিন্ন শ্লোগান দিতে দিতে পরিপুর্ন হয়ে যায়। মিছিলে থেকে জনতার শ্লোগাব ছিল নম্র ভদ্র ও সৎ নাসিম সিকদার মিলনকে পুনরায় তাদের চেয়ারমান হিসাবে পেতে চায়।

উলেস্নখ্য চুমরদী ইউনিয়নে সাড়ে আট হাজার ভোটার আগামী ২৮ তারিখে ৯টি ভোট কেন্দ্রে তাদের ভোটাধীকার প্রয়োগ করবে। সকলের আশা কোন ধরনের ধাঙ্গা হাঙ্গামা ছাড়াই জনগন তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারবে। এবারে চুমুরদী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকে নাসিম সিকদার মিলন, স্বতন্ত্র প্রার্থী আনারন প্রতিকে রফিকুল ইসলাম সোহাগ, নৌকা প্রতিকে জাহিদ সিকদার ও হাতপাখা প্রতিকে রমজান ফরাজি চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১