• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
চর মাধবদিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আজ ২৫ আগষ্ট বৃহস্পতিবার রাতে শহরের শেখ রাসেল স্কয়ার থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয় এবং মিছিল পরবর্তী ফরিদপুর প্রেস ক্লাবে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাত আটটায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন জাতীয় শোক দিবস উপলক্ষে চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আগামীকাল বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। কিন্তু বৃহস্পতিবার জেলা পরিষদের প্রশাসক এডভোকেট শামসুল হক ‌ ভোলা মাস্টার মঞ্চ ভাঙচুর করেছে এবং সভাপতি খন্দকার নজরুল ইসলাম কে মারধর করেছে। আমরা অবিলম্বে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, চর মাধবদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তুহিন মন্ডল, চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সর্দার আউয়াল হাসান।
বক্তারা আরো বলেন ১৫ই আগস্ট উপলক্ষে চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়েছিল। কিন্তু সে কর্মসূচিতে ভোলা মাস্টার আজকে যে ঘটনা ঘটিয়েছেন তা সবাই দেখেছে। এই ঘটনার জন্য বক্তারা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এবং আওয়ামী লীগের সমস্ত পদ থেকে বহিষ্কার করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।