• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় অস্ত্র সহ ১০ আন্তঃজেলা ডাকাত গ্রেফতার \ মালামাল উদ্বার

 ফরিদপুরের ভাঙ্গায় অস্ত্র সহ ১০ আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতি হওয়া নগত টাকা, স্বর্ন, ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্বার করা হয়।

শনিবার সকালে ভাঙ্গা থানা পুলিশের আয়োজনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা এসব তথ্য তুলে ধরেন। তিনি বলেন, গত ১৩ই ডিসেম্বর রাতে হামেরদী ইউনিয়নের দেলোয়ার ফকিরের বাড়ী ও ১৭ই ডিসেম্বর রাতে হামেরদী ইউনিয়নের কাজী ফাহাদ ইসলামের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে।

ঘটনার পর দেলোয়ার ফকির ও ফাহাদ ইসলাম বাদি হয়ে ভাঙ্গা থানায় ২টি ডাকাতি মামলা করেন। এরপর পুলিশ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ২৪ ও ২৫ ডিসেম্বর ১০ জন ডাকাতকে মালামাল সহ আটক করে।

আটককৃত  ডাকাতরা হল গোপালগঞ্জে জেলার ইসলাম মোল্লা(৫২), ফরিদ খাঁ (৪০), সহিদুল শেখ(৩৩) ও বেলায়েত শেখ(৩৫)। ফরিদপুর জেলার হাবিব মুন্সী(৪৫), মোশা ব্যাপারী(৪৫),  সুজন সদার্র(৩৯), ওবাইদুল মাতুব্বার (২৬)। ফেনি জেলার বদিউল আলম(৫০)। ও মামলার তদন্তকারী কর্মকতার্ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, ডাকাত সহিদুলের নিকট থেকে ১টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্বার করা হয়।

এঘটনায় অস্ত্র আইনে পুলিশ বাদি হয়ে আরেকটি মামলা করেছে। থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান জানান, আন্তজেলা ১০ ডাকাতকে আটক করে তাদের কাছ থেকে ডাকাতি হওয়া সাড়ে ৪ ভরি স্বর্ন, ১টি চেইন, ৭টিমোবাইল, ১টি ল্যাপটপ, ১টি ট্যাপ ও নগদ ৫৪ হাজার টাকা উদ্বার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।