• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
উপস্থাপিকা মাসরিনের ব্যতিক্রম জন্মদিন উদযাপন

ফরিদপুর প্রতিনিধি :

ফেসবুক ও ইউটিউব ভিত্তিক জনপ্রিয় ভিডিও ক্রিয়েটর চ্যানেল “চ্যানেল ১০০লাইভ” এর উপস্থাপিকা মাসরিন জাহান মিম তার জন্মদিন ব্যতিক্রমভাবে উদযাপন করেছেন।

নিজে দামি পোশাক না নিয়ে এবং কেকের টাকা বাচিয়ে সেই অর্থ দিয়ে নিরন্ন মানুষের মুখে তুলে দিয়েছেন খাবার।

মিম ২৬ নভেম্বর ২০২১ইং শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত ফরিদপুর শহরের গোয়ালচামট, লক্ষীপুর, টেপাখোলা, খাবাসপুরসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বয়োবৃদ্ধ, প্রতিবন্দি ও পথ শিশুসহ অপেক্ষাকৃত দুর্বল মানুষের হাতে খাবার তুলে দেন।

এ প্রসঙ্গে মাসরিন জাহান মিম বলেন, খুব ভালোমানের পোশাক নিয়ে দামি কেক কেটে জন্মদিন উদযাপনে হয়তো আমি একা আনন্দিত হতাম, কিন্তু এখন আমার সাথে যাদের নিজ হাতে খাবার তৈরি করে খাইয়েছি তারা সবাই একসাথে আনন্দ উপভোগ করলাম। এটাই আমার কাছে সেরা উপহার। বিগত সময়ের জন্মদিনের আনন্দের থেকে এবছর সর্বোচ্চ আনন্দ উপভোগ করেছি।

তিনি বলেন, আমার স্বল্প উপার্জন থেকে কিছু কিছু অর্থ আগে থেকেই সঞ্চয় করেছিলাম, যা দিয়ে নিজের জন্ম দিনের আনন্দকে বেশ কিছু মানুষের মুখে কিছু সময়ের জন্যে হলেও হাসি ফোটাতে পেরেছি।

মিম মনে করেন, প্রত্যেকেরই উচিত জীবনের বিশেষ দিনগুলোতে স্বজনদের পাশাপাশি সমাজের অবহেলিত ও কম আয়ের মানুষের মুখে হাসি ফুটিয়ে আনন্দকে ভাগাভাগি করে নেয়া। মিম সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।