• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
অসহায় মানুষের মাঝে দিনাজপুরে শতধা সমবায় সমিতির উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ

শিমুল,দিনাজপুর প্রতিনিধি :

পৌষের প্রচন্ড কনকনে হার কাঁপনো শীতে দিনাজপুরের অসহায় দরিদ্র মানুষের শীত নিবাবরনের লক্ষে পাশে দাঁড়িয়েছে শতধা সমবায় সমিতি দিনাজপুর।

আজ শনিবার সকালে শহরের বালুবাড়িস্থ কমিউনিটি সেন্টারে দরিদ্র পরিবারের হাতে ৪ শত কম্বল ২শ চঁাদর এবং দেড় শত জ্যাকেট বিতরন করেছে শতধা সমবায় সমিতি নামের একটি স্থানীয় দাতা সংগঠন।

সংগঠনের সভাপতি মো: সাব্বির হোসেইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র কম্বল, চাদর ও জ্যাকেট বিতরণ করেন দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধরন সম্পাদক গোলাম নবী দুলালস,শিল্প ও বণিক সমিতির সভাপতি সুজাউর রব,অবসরপ্রাপ্ত শিক্ষক বছির উদ্দীন আহম্মেদ ও শিক্ষক উমাকান্তসহ অন্যান্যরা।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তৃতায় জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষদের কল্যানে সমাজের বিত্তশালী ব্যাক্তি ও সংগঠনকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, হার কাঁপানো শীত থেকে দরিদ্র মানুষদের রক্ষায় সরকার কাজ করে যাচ্ছে পাশাপাশি সামাজিক সংগঠন ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শতধা সমবায় সমিতির সাধারন সম্পাদক রিজুওয়ানুস শামীম রাজীব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।