• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা -২৭/৩/২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় মঙ্গলবার রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলতাফ মোল্লা (৫৫) নামক এক দিনমজুরের মৃত্যু হয়েছে। সে ভাঙ্গা পৌরসভার কাপুড়িয়া সদরদী গ্ৰামের জলিল মোল্লার ছেলে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হোগলাডাঙ্গী সদরদী মহল্লায়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রসিদ জানান, সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। বুধবার দুপুরে লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্ৰহন করা হবে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ৩৩ হাজার ভোল্ট বহনকারী বৈদ্যুতিক খুঁটিতে ইন্টারনেটের তার ঠিক করতে ছিল দিনমজুর আলতাফ মোল্লা। তিনি সে সময় একটি টিনের ঘরের উপর দাঁড়িয়ে লম্বা বাঁশ দিয়ে ইন্টারনেটের তারকে সড়াতে গেলে ৩৩ হাজার ভোল্টের লাইনের সাথে সে প্রচন্ড শক খেয়ে ঝুলে থাকে। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে সে মারা যায়। দিনমজুর আলতাফ মোল্লা বিভিন্ন লোকের দিনমজুর হিসাবে কাজ করত।
ভাঙ্গা আবাসিক প্রকৌশলী সাইদুর রহমান জানান, উচ্চ ভোল্টের বৈদ্যুতিক খুঁটি সাথে এসব ডিস ও ইন্টারনেট লাইনের তার না টানানোর জন্য আমরা সর্বদা বলে থাকি। তারপরও অবৈধ ভাবে এরা তার টানায়। এদের কারনে প্রান হানির পাশাপাশি বৈদ্যুতিক সরঞ্জামের ও ক্ষতি হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।