• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় মুজিব শতবর্ষে ‘সমাজ বিন্যাস প্রচেষ্টা’র তালবীজ রোপণ

ফরিদপুরের সালথা উপজেলায় বে-সরকারী উন্নয়ন সংস্থা ‘সমাজ বিন্যাস
প্রচেষ্টা’র উদ্যোগে ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সহযোগীতায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে বজ্র প্রতিরোধে প্রায় ১ হাজার তালবীজ রোপণ করা হয়েছে।

২৭ অক্টোবর মঙ্গলবার দুপুর ১ টায় উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষনদিয়া (জুগিডাঙ্গা) গ্রামে এই তালবীজ রোপণ কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা সমাজ সেবা অফিসার ফজলে রাব্বি নোমান ও গট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী, উপজেলা ফ্যাসিলিটি অফিসার রিফাদ রিয়াজ, সমাজ বিন্যাস প্রচেষ্টা নিবার্হী কমিটির সদস্য মোাঃ মমিন শেখ, মোঃ মোশারফ হোসেন,সাংবাদিক আরিফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমাজ বিন্যাস প্রচেষ্টার নিবার্হী পরিচালক এস এম মনিরুজ্জামান।
এসময় উপজেলা সমাজসেবা অফিসার ফজলে রাব্বি নোমান বলেন, সামাজিক উন্নয়নে কাজ করার জন্য সমাজ বিন্যাস প্রচেষ্টা কে ধন্যবাদ জানাই। তালগাছ বজ্র নিরোধক এবং গুচ্ছুমূল হওয়ায় ভুমিকম্প ও নদী ভাঙ্গন রোধ করতে সাহায্য করে ভুমির ক্ষয় রোধ করে। এই ধরনের মহতি উদ্যোগে উপজেলা সমাজসেবা অধিদপ্তর সব সময় আপনাদের পাশে থাকবে।
গট্টি ইউপি চেয়ারম্যান লাভলু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এই সংস্থা যে উদ্যোগ গ্রহন করছেন আমি তাদের অভিনন্দন জানায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।