• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

মাহবুব হোসেন পিয়াল ,২৭ জুলাই,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ  উপলক্ষে  মঙ্গলবার সকাল ৯টায় শহরের থানা রোডস্থ জেলা আওয়ামীলীগের দলীয়  কার্যালয় এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার  সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে  এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সকাল ১১ টায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে  দলীয় কার্যালয়ের সামনে গাছের চারা ও খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা ও খাদ্য সামগ্রী বিতরন করেন জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক ঝর্ণা হাসান।

দুপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে  শহরের শান্তি নিবাস বৃদ্ধাশ্রম,  ফরিদপুর জেনারেল হাসপাতাল, ডায়বেটিক হাসপাতাল, শিশু হাসপাতাল, ও ফরিদপুর মেডিকেল হাসপাতালে রোগীর স্বজনদের মাঝে রান্না করা খাদ্য বিতরন করা হয়। এর আগে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে   সরকারি রাজেন্দ্র কলেজের বায়তুল আমান ক্যাম্পাসে ২৭টি বনজ,ফলজ ও ঔষুধী চারা রোপণ করা হয়। এছাড়াও বাদ আসর ফরিদপুরের চক বাজার জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর এসব কর্মসুচীতে জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফজলুল করীম, মোস্তাফিজুর রহমান মাসুদ,এ্যডভোকেট অলোকেশ রায়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  ফয়সাল আহমেদ রবিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল জলিল সেখ, সাধারন সম্পাদক এটিএম জামিল তুহিন, যুগ্ন- সম্পাদক মেহেদী চিশতি, কোতয়ালী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা খোকা সহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।