• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
অভিবাসী কর্মীদের স্বার্থ সংরক্ষণ,সেবা প্রদান ও সমস্যা সমাধানে দূতাবাস কর্মকর্তাদের তৎপর হবার পরামর্শ প্রবাসী কল্যাণ মন্ত্রীর

ঢাকা- ২৭অক্টোবর ২০২১

অভিবাসী কর্মীদের স্বার্থ সংরক্ষণ,সেবা প্রদান ও সমস্যা সমাধানে দূতাবাস কর্মকর্তাদের তৎপর হবার পরামর্শ দিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী আজ (২৭ অক্টোবর) আবুধাবি ডায়ালগের সমাপনী অনুষ্ঠানের পর দুবাই অবস্থিত বাংলাদেশের কনসুলেট জেনারেলের অফিস পরিদর্শনকালে এসব কথা বলেন।

পরিদর্শনকালে মন্ত্রী কনসুলেটের সকল কর্মকর্তা এবং কর্মচারীদের সঙ্গে অভিবাসী কর্মীদের কনসুলেট কর্তৃক প্রদত্ত বিভিন্ন সেবা এবং কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

এর আগে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি Abudhabi Dialogue Sixth Ministerial Consultation, 25- 28 October এর সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন এবং বাংলাদেশ ডেলিগেশনের নেতৃত্ব দেন।

প্রসঙ্গত, আবুধাবী ডায়ালগের সমাপনী অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য এজেন্ডা চূড়ান্ত করা হয়।প্রবাসী কল্যাণ মন্ত্রী উক্ত এজেন্ডা চূড়ান্ত করার বিষয়ে তাঁর মূল্যবান মতামত প্রদান করেন যা আবুধাবি ডায়ালগের সদস্য রাষ্ট্র সমূহের সম্মতিক্রমে আবুধাবি ডায়ালগ সেক্রেটারিয়েট কর্তৃক গৃহীত হয়।

পরিশেষে মন্ত্রী এ ডায়ালগ আয়োজনের জন্য আবুধাবি ডায়ালগের বিদায়ী চেয়ার সংযুক্ত আরব আমিরাত কে ধন্যবাদ জানান এবং নতুন চেয়ার পাকিস্তান কে অভিনন্দন জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।