• ঢাকা
  • রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ ইং
ফরিদপুরের মধুখালীতে দুই ভাইয়ের বাড়িতে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নেতারা

ফরিদপুর অফিস

ফরিদপুরের মধুখালী ডোমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই ভাই আরশাদুল ও আশরাফুলকে পিটিয়ে হত্যার ঘটনায় নিহতর বাড়িতে করেছেন বাংলাদেশ ইসলামী আন্দোলন কমিটির সাত সদস্য।
শনিবার দুপুরে স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে ইউনিয়নের চোপেরঘাট গ্রামে যান তারা।
এ সময় তারা নিহতের বাবা তোর বাবার সাথে বলেন ও সমবেদনা জানান। কেন্দ্রীয় নেতৃবৃন্দ নিহতদের বাবার হাতে অর্থ সহায়তা করেন ও ছোটছেলের পড়ালেখার দায়িত্ব নিবেন বলে ঘোষণা দেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম এসময় বলেন, হিন্দু সম্প্রদায় কর্তৃক আমার দুই ভাইয়ের হত্যার বিচার অবিলম্বে করতে হবে অন্যথায় আমরা কঠোর কর্মসূচি দিয়ে এ হত্যার বদলা নেব। তিনি পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, আমার ভাইয়েরা ওই ঘটনার সময় সাত ঘণ্টা অবরুদ্ধ ছিলেন। হয়তো তাদের প্রথমেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে জীবনটা বাঁচানো যেত। কিন্তু পুলিশ প্রশাসন কাজটি করতে পারেনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুহতারাম মহাসচিব, অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ, সহকারি মহাসচিব, মাওলানা ইমতিয়াজ আলম, যুগ্ম মহাসচিব, মাওলানা আশরাফুল আলম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, জেলা শাখার সম্মানিত সভাপতি, মুফতি মোস্তফা কামাল ফরিদপুরী,
সাধারণ সম্পাদক, হাফেজ মোহাম্মদ মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।