• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
এমপি নিক্সন চৌধুরীর নেতৃত্বে হেফাজতের হরতাল বিরোধী বিক্ষোভ

ছবিতে এমপি নিক্সন চৌধুরীর নেতৃত্বে হেফাজতের হরতাল বিরোধী একটি মিছিল হাই-ওয়ে এক্সপ্রেস অতিক্রম করছে)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-২৮/০৩/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের নেতৃত্বে হেফাজতের ডাকা হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল হয়েছে। একই সাথে গত শনিবার হেফাজতের তান্ডবে ভাঙ্গা থানা ভাংচুরের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওয়ার আনার আহবান করা হয়েছে।

রোববার সকালে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেছাসেবকলীগের হাজার হাজার নেতা-কর্মীদের সাথে নিয়ে একটি মিছিল বের হয়। মিছিলটি ভাঙ্গা থানা চত্বর থেকে শুরু করে শহর প্রদক্ষিন শেষে হাই-ওয়ে এক্সপ্রেস ঘুরে আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে নেতা-কর্মীরা হেফাজতের হরতাল ও তান্ডবের প্রতিবাদে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। শনিবারে হেফাজতের তান্ডবে ভাঙ্গা থানা ভাংচুর করায় হেফাজতের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিছিলটি শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে।

মিছিলে অংশ নেয় আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলার সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারন সম্পাদক ফাইজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কালাম মাতুব্বর, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, সরকারি কেএম কলেজের সাবেক ভিপি আকরামুজ্জামান মিঠু ও জিএস লাবলূ মুন্সি প্রমুখ।

উল্লেখ্য গত শনিবার দুপুরে হেফাজতের হাজার হাজার নেতা-কর্মী অতর্কিত হামলা চালিয়ে ভাঙ্গা থানা ব্যাপক ভাংচুর করে। সেসময় থানার ভেতরে থাকা একটি পুলিশ ভ্যান সহ দুইটি মোটর সাইকেল ভেঙ্গে চুরমার করে হেফাজতের নেতা-কমর্ীরা। রোববার সকালে ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন ঘটনাস্’ল পরিদর্শন করেন। তিনি দ্রুত দুস্কৃতিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেওয়ার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন।

বিয়ষটি নিয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ লুৎফর আহমেদ বলেন, শনিবারের হেফাজতের তান্ডবের ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা হয়েছে। সেই সাথে ঘটনার সাথে জড়িত ৭ জনকে আটক করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।