• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
সাবেক জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মন্ডলের ইন্তেকাল

ফরিদপুর শহরের কমলাপুর নিবাসী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব, বিসিকের সাবেক মহাপরিচালক ও কয়েকটি জেলার সাবেক জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার বাদ এশা কমলাপুর মন্ডলবাড়ি জামে মসজিদে নামাজে জানাজা শেষে রাষ্ট্রিয় মর্যাদায় মন্ডল বাড়ি জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এবিএম সাত্তার,ফরিদপুর মুসলিম মিশনের সম্পাদক প্রফেসর এম এ সামাদসহ ফরিদপুরের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুমের পারিবারিক সুত্র জানায়, কমলাপুর ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় ও সরকারী রজেন্দ্র কলেজের ছাত্র পরে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বার্থ ইউনিভাসিটি লেখাপড়া শেষ করে বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মন্ডল ১৯৭৩ সালে বিসিএস প্রশাসন ক্যাডারে চাকুরী জীবন শুরু করেন। এর পর তিনি সরকারের বিভিন্ন উচ্চ পদস্থ্য কর্মকর্তা হিসেবে কাজ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।